ছোট কাজ করে উপার্জন মাসে ৫৬০০ টাকা না দেখলে মিস করবেন

- Mekail

আসলে কি ফেইসবুক LIKE বা TWITTER FOLLOW করে আয় করা যায় ? আমি বলব হ্যাঁ সত্যি আয় করা যায় আমি নিজে করেছি নিচে PAYMENT PROOF SCREENSHOT দেখুন।okpay payment proof
SINGUP NOW 1.

আপনিও আয় করতে পারবেন মাত্র ৩০ বা ৪০ মিনিট এর মধ্যে প্রমাণ হয়ে যাবে অর্থাৎ cash out দিয়ে টাকা তুলতে পারবেন মাত্র 2 হলেই। চলুন শুরু করা যাক নিচের মত পেইজ আসবে।
like111
এখানে username এর স্থানে আপনার পছন্দ মত একটি নাম দিন। তারপর আপনার email , repeat email এর স্থানে আপনার ইমেইল টি লিখুন এবং password এর বক্সে গোপন নাম্বার এবং referral এর বক্সে likeforu তারপর Register বাটনে কিল্ক করুন। এখন আপনার email address টি login করুন দেখুন likesplanet থেকে একটি confirmation link এসেছে । এখন এই link কিল্ক করে username ও password দিয়ে login করুন।
এখান থেকে টাকা উত্তোলনের নিয়ম :
payza , paypal or okpay এর মাধ্যমে ডলার তুলা যায়। payza or paypal এর জন্য 2 ডলার আর okpay তে মাত্র .2 হলেই instant অর্থাৎ সাথে সাথে টাকা তুলা যায় cashout option থেকে okpay বা payza এর ইমেইল দিয়ে ডলার উত্তোলন করতে হয়।
এখান থেকে বেশি আয় করার কশৌল:
এখানে রেজিস্টার করার পর referral /promote এ আপনি একটি referral link পাবেন এই link দ্বারা যতজন join করবে তাদের আয় এর ৫০% আপনি পাবেন। ধরুন আপনি ১০০ জনকে referrals করলেন তারা প্রতিদিন ২০ সেন্ট করে আয় করে তাহলে আপনার আয় হবে .১০*১০০=১০ ডলার প্রতিদিন। যত-বেশি refers এত-বেশি আয়।
করুন আর ডুমছে like মারুন আয় করুন।

(মোট পড়েছেন 1,938 জন, আজ 1 জন)
শর্টলিংকঃ

১টি মন্তব্য

মন্তব্য করুন